Saturday , May 18 2024
Breaking News
Home / Entertainment / অশ্রুসিক্ত অভিব্যক্তি নিয়ে অর্ধনগ্ন হয়ে হোটেল থেকে বের হলেন অভিনেত্রী, নেট দুনিয়া তোলপাড়

অশ্রুসিক্ত অভিব্যক্তি নিয়ে অর্ধনগ্ন হয়ে হোটেল থেকে বের হলেন অভিনেত্রী, নেট দুনিয়া তোলপাড়

মার্কিন জনপ্রিয় গায়িকা ও অভিনেত্রী ব্রিটনি স্পিয়ার্স। সম্প্রতি, তাকে অগোছালো চুল এবং মুখে অশ্রুসিক্ত অভিব্যক্তি নিয়ে হোটেল থেকে অর্ধনগ্ন হয়ে বেরিয়ে যেতে দেখা গেছে। অন্তর্বাস পরেছিলেন অভিনেত্রী। উন্মুক্ত দেহের ওপর কোনোভাবে একটি চাদর বিছিয়ে দেওয়া হয়েছিল। আর বুকে চেপে রেখেছেন একটি বালিশ।

ব্রিটনির এমনই একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রীর অবস্থা দেখে হতবাক ভক্তরা।

মার্কিন ভিত্তিক সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়েছে, প্রেমিকের সঙ্গে ঝগড়ার পর ক্যালিফোর্নিয়ার একটি হোটেল থেকে অর্ধনগ্ন হয়ে বেরিয়ে আসেন ব্রিটনি। এদিকে গণমাধ্যমকে বিষয়টি জানিয়ে মাকে দায়ী করেন তিনি।

শুধু তাই নয়, নিজের ইনস্টাগ্রামে একটি পোস্টও দিয়েছেন ব্রিটনি। তিনি ক্যাপশনে লিখেছেন- আমি জানি না বিষয়টি আপনাদের সঙ্গে ভাগ করে নেওয়ার প্রয়োজনীয়তা। আমি একজন নারী এবং আমার পিরিয়ড চলছে।

ঘটনার বর্ণনা দিয়ে তিনি লেখেন, গত রাতে আমার গোড়ালিতে মোচড় লেগেছিল, প্রমাণ রাখার জন্য এটি দেখাচ্ছি। এটা খুব খারাপ। বসার ঘরে বোকারমতো লাফানোর সময়ে পড়ে যাই, তারপর এটা ঘটে।

অভিনেত্রী আরও লিখেছেন, বেআইনিভাবে প্যারামেডিকদের একটি টিম আমার দরজায় আসে। এর আগে তারা কখনো আমার দরজায় আসেনি। আমি মনে করি, হেনস্তার শিকার হয়েছি। আমি বুস্টন যাচ্ছি।

শুক্রবার (৩ মে) ব্রিটনি তার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। এতে দেখা যাচ্ছে ব্রিটনির ডান পায়ের গোড়ালি মচকে গেছে।

ভিডিওটির ক্যাপশনে, ব্রিটনি তার মাকে দোষারোপ করে লিখেছেন, আমি জানি, মা জড়িত ছিলেন। আমি তার সঙ্গে গত ৬ মাস ধরে কথা বলি না। এ ঘটনার পর এবং খবর প্রকাশের আগে মা ফোন করেছিলেন। আমি তাকে সহ্য করতে পারি না। সত্যি বলছি, এটা বলতে আমি পরোয়া করি না।

About Nasimul Islam

Check Also

এত বড় প্রতিষ্ঠানের আড়ালে দেহ ব্যবসা! আসল সত্য প্রকাশ

“আমি আমার জীবনে এই ধরনের পরিস্থিতির প্রথম শিকার। আমারও অনেক কিছু শেখার আছে। আমি কোনো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *