Sunday , May 5 2024
Breaking News
Home / Abroad / হাসপাতালে ছটফট করছেন অভিনেত্রী নুসরাত, জানা গেল ভয়াবহ ঘটনা

হাসপাতালে ছটফট করছেন অভিনেত্রী নুসরাত, জানা গেল ভয়াবহ ঘটনা

বলিউডের অন্যতম সাড়া জাগানো ও কিংবদন্তি অভিনেত্রী নুসরাত ভারুচা। নিপুন অভিনয় দিয়ে খুব অল্প সময়ের মধ্যেই কোটি কোটি ভক্তের মনের মাঝে জায়গা করে নিয়েছেন তিনি। তবে এই মুহূর্তে জানা গেল, খুব একটা ভালো নেই সবার প্রিয় এই অভিনেত্রী। নতুন সিনেমা ‘ছোরি টু’র শুটিং করার সময় দুর্ঘটনার কবলে পড়েছিলেন তিনি।

আহত হয়ে হাসপাতালের বিছানায় শুয়ে ছটফট করছেন তিনি। এমনকি কপালে সেলাইও দিতে হয়েছে তাকে।

সম্প্রতি সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন আরেক অভিনেত্রী ঈশিতা রাজ। ভিডিওটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। আর সেটা দেখে নুসরাতের কী হল? এমন প্রশ্ন উঠেছে ভক্তদের মনে।

ঈশিতার পোস্ট করা ভিডিওটি শেয়ার করে বিস্তারিত জানিয়েছেন নুসরাত। সেই ভিডিওতে অভিনেত্রীকে হাসপাতালের বিছানায় শুয়ে থাকতে দেখা যায়। তার কপালে ক্ষতচিহ্ন সেলাই করা হচ্ছে।

এরপর নিচু গলায় অভিনেত্রী বলেন, আমার কপাল ফেটে গেছে, সেলাই চলছে। এরপর বন্ধুকে নিয়ে মজার মজার কথা বলতে শুরু করেন ঈশিতা। তবে ভ্রুর উপর সেলাইয়ের দাগটি শেষ পর্যন্ত ভালোই দেখাবে, এটা নিয়ে কোনো সন্দেহ নেই দুই অভিনেত্রীর।

উল্লেখ্য, ২০০৬ সালে ‘জয় সন্তোষী মা’ সিনেমায় অভিনয়ের মধ্যদিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন নুসরত ভরুচা। এরপর একের পর এক জনপ্রিয় সিনেমা উপহার দিয়ে সবার নজরে আসেন তিনি।

About Nasimul Islam

Check Also

অবশেষে বাবা-মা হওয়ার খবরে মুখ খুললেন মুশতাক-তিশা

বাবা হওয়ার গুঞ্জন নিয়ে অবশেষে মুখ খুললেন খন্দকার মোশতাক আহমেদ। ঢাকার মতিঝিলের আইডিয়াল স্কুল অ্যান্ড …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *