Wednesday , May 8 2024
Breaking News
Home / Sports / ‘‘আমার শোনা সেরা জোকস, আল্লাহ মাফ করো’’

‘‘আমার শোনা সেরা জোকস, আল্লাহ মাফ করো’’

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলছেন মোস্তাফিজুর রহমান। এটিকে বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট লিগও বলা হয়। খেলার সময় আকর্ষণীয় পারিশ্রমিকের পাশাপাশি বিশ্বের সেরা তারকা ক্রিকেটারদের সঙ্গে ড্রেসিংরুমে অভিজ্ঞতা অর্জনের সুযোগ রয়েছে।

আইপিএলে একমাত্র বাংলাদেশি ক্রিকেটার মোস্তাফিজ। এই টুর্নামেন্টে খেলছেন না সাকিব। কিন্তু আলো ছড়াচ্ছেন এই পেসার।

জাতীয় দলের ব্যস্ততার কারণে আইপিএলের মাঝপথেই দেশে ফিরতে হয় তাকে। তবে দেশে ফেরার আগে মোস্তাফিজকে নিয়ে বিবৃতি দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) হেড অব ক্রিকেট অপারেশনস জালাল ইউনুস। যেখানে তিনি বলেছেন- আইপিএলে মুস্তাফিজের শেখার কিছু নেই।

বুধবার তিনি বলেন, ‘আইপিএলে খেলে মোস্তাফিজের শেখার কিছু নেই। তার শেখার প্রক্রিয়া এখন শেষ। বরং মুস্তাফিজের কাছ থেকে আইপিএলের অনেক খেলোয়াড়ই শিখতে পারেন। এতে বাংলাদেশের কোনো লাভ হবে না।

জালাল ইউনুসের বক্তব্য তাৎক্ষণিকভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এবার বিষয়টি নিয়ে পোস্ট করেছেন দেশ সেরা কোচ মোহাম্মদ সালাউদ্দিন। তিনি তার ফেসবুক পেজে মুস্তাফিজকে নিয়ে জালালের বক্তব্য সম্বলিত একটি মিডিয়া ফটোকার্ড শেয়ার করে লিখেছেন- এর থেকে ভালো কিছু আশা করিনি। এরপর অনেকটা খোঁচা দিয়ে বললেন, দারুণ চিন্তা। কিছু স্মাইলি ইমোজি যোগ করা হয়েছে।

এর পরে, তিনি লিখেছেন, ‘আমার শোনা সেরা জোকস। আল্লাহ মাফ করো।’

About Babu

Check Also

গ্যালরি ভরা দর্শেকের সামনে ভক্তকে চড় মারলেন সাকিব, নেট দুনিয়ায় সমালোচনার ঝড়

বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসান। মাঠ এবং মাঠের বাইরে আলোচনায় থেকেই তিনি। আরও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *