Wednesday , May 8 2024
Breaking News
Home / Exclusive / দুঃসংবাদ পেল আলোচিত সেই শিশু নূরী

দুঃসংবাদ পেল আলোচিত সেই শিশু নূরী

আদালত প্রাঙ্গণে ককটেল বিস্ফোরণের অভিযোগে দায়ের করা মামলায় মানববন্ধন করে আদালতে আসা শিশু নূরীর মা হাফসা আক্তার পুতুলকে হাইকোর্টের দেওয়া জামিন আদেশ স্থগিত করেছেন আপিল বিভাগের চেম্বার জজ আদালত। স্থগিতাদেশ প্রত্যাহার ও জামিন বহাল রাখতে হাফসা আক্তারের করা আবেদন খারিজ করে দিয়েছেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগ। ফলে আপিল বিভাগে চেম্বার জজের আদেশ বহাল থাকে।

সোমবার (২২ এপ্রিল) প্রধান বিচারপতি ওবায়দুল হাসানের নেতৃত্বাধীন নিয়মিত ও পূর্ণাঙ্গ বেঞ্চ এ আদেশ দেন।

আজ আদালতে আবেদনের পক্ষে শুনানিতে ছিলেন ব্যারিস্টার মো. বদরুদ্দোজা বাদল। তার সঙ্গে ছিলেন ব্যারিস্টার কায়সার কামাল ও অ্যাডভোকেট মোঃ মাকসুদ উল্লাহ।

প্রসঙ্গত, গত ২৯ নভেম্বর রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন হয়। সেদিন নূরজাহান ও আকলিমার মতো মানববন্ধনে এসেছিল আরও কিছু শিশু। মানববন্ধনের ব্যানারে আয়োজক হিসেবে লেখা ছিল, ‘রাজবন্দিদের স্বজন’। মানববন্ধনে কান্না করে আলোচনায় আসা শিশু নূরীর বাবা আবদুল হামিদ ভূঁইয়া বিএনপির রাজনীতির সঙ্গে যুক্ত।

শিশুটির দাদা আব্দুল হাই ভূঁইয়া ২৯ নভেম্বর মানববন্ধনে অভিযোগ করেন, পুলিশ তার বড় ছেলে হামিদকে খুঁজছে। তাকে না পেয়ে ছেলের স্ত্রী হাফসাকে পুলিশ ধরে নিয়ে যায়। তাকে গ্রেপ্তার করে তিন দিনের রিমান্ডে নেওয়া হয়েছে। তবে হাফসা রাজনীতির সঙ্গে জড়িত নন।

About Nasimul Islam

Check Also

মহিলা লীগ নেত্রীর গোপন ভিডিও ছড়িয়ে দিলেন আরেক নেত্রী, নেট দুনিয়ায় সমালোচনার ঝড়

ময়মনসিংহে এক নারী নেত্রীর বিরুদ্ধে অরেক নেত্রীকে জিম্মি করে আপত্তিকর ভিডিও ধারণ, মারধর ও পরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *