Thursday , May 9 2024
Breaking News
Home / Entertainment / শাকিবের সঙ্গে কীভাবে বিয়ে হয় এবার ফাঁস করলেন অপু বিশ্বাস

শাকিবের সঙ্গে কীভাবে বিয়ে হয় এবার ফাঁস করলেন অপু বিশ্বাস

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত জুটি অপু বিশ্বাস ও শাকিব খান। তাদের বেশির ভাগ ছবিই ব্যবসাসফল। এ কারণে দর্শকদের মধ্যে এই জুটি বেশ পরিচিত। তবে শুরুতে তারা একে অপরের সহকর্মী হলেও এক পর্যায়ে তাদের মধ্যে প্রেম গড়ে ওঠে। তার পর বিয়ের। আর বিবাহিত জীবনে আসেন আব্রাম খান জয়।

বিয়ে ও সন্তানের খবর প্রকাশ্যে আসার পর তাদের সংসারে ভাঙনের সুর বাজতে থাকে। একপর্যায়ে তাদের ডিভোর্স হয়ে যায়। দুজন আলাদা পথে চললেও সাম্প্রতিক সময়ের এই অভিনেত্রী তার স্বামী ও অভিনেতা শাকিবের ব্যাপারে খুবই ইতিবাচক। এমনকি বেশ ঘনিষ্ঠতা আছে। কিভাবে নায়ককে বিয়ে করলেন অপু বিশ্বাস জানালেন।

সম্প্রতি একটি গণমাধ্যমে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলেছেন অপু বিশ্বাস। তিনি বলেন, মা আমাকে কখনো নায়িকা ভাবিনি। শুটিং সেটে কোনো কারণে মা আমাকে ধাপ্পড় মারেন। মেকআপ নেওয়া, আমি রোমান্টিক দৃশ্যের জন্য প্রস্তুত। আর মা বলে, এদিকে আয়। আমি আসছি বলি। কিন্তু আমি আসছি বললাম কেন, উঠে সবার সামনে দুই গালে দুটো থাপ্পড় দিয়েছেন।

অপু বলেন ক্যামেরা চালু আছে। মেকআপের নেওয়ার কারণে গালে চড়ের দাগ বসে যায়। সেটে উপস্থিত সবাই বলছিলেন, কী হয়েছে আন্টি, কী হয়েছে। সিনেমার নাম ছিল ‘তোমার জন্য মরতে পারি’। সবার সামনে লজ্জা, আবার মারের ব্যাথা, তৃতীয়ত যাকে পছন্দ করি তার সামনে আমি ছোট হলাম না? এগুলো বিয়ের আগের ঘটনা। আর এসব কারণেই আমরা বিয়ে আমাদের।

শাকিব খান মগবাজারের একটি ডুপ্লেক্স বাড়িতে থাকত। সেখানে গিয়েছিলাম।আমার শাশুড়িও সেখানে ছিলেন। যখন তাকে আন্টি বলে ডাকতাম। যাওয়ার পর তিনি আমাকে জিজ্ঞেস করলেন আমি কি খেতে পছন্দ করি। আমি সবসময় ইলিশ মাছ খেতে খুব পছন্দ করি।

তিনি বলেন, মাকে বললাম, আমি শপিং করতে যাচ্ছি। শাকিবের বাসায় যাওয়ার পর আন্টি আমাকে ইলিশ মাছ খাওয়ালেন। সঙ্গে ছিলেন উকিল বাবা মামুন (প্রোডাকশন ম্যানেজার মামুনুজ্জামান মামুন)। শাশুড়ি মাছ ভেজে খাওয়ান। তিনি আমাকে এক টু/করো খাইয়ে দেন। অনেক লজ্জা আর ভয় লাগছিল। আবার, আমি বিষয়টি এতটাই পছন্দ করেছি যে আমি এটি সম্পর্কে প্রায় তিন মাস চিন্তা করেছি। মানে সবাই আমাকে কিভাবে খাওয়ালো। একবার একজন মানুষকে খাওয়ালেন।

About Babu

Check Also

ব্যক্তিগত মুহূর্ত প্রকাশ্যে না আনতে ক্যাটরিনার চু্ক্তি

পর্দার বাইরেও প্রতি মুহূর্তে ক্যামেরায় ধরা পড়ছেন অভিনেতা-অভিনেত্রীরা। বেশিরভাগ শিল্পী ব্যক্তিগত মুহূর্ত প্রকাশ্যে আনতে চান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *