Saturday , April 27 2024
Breaking News
Home / Countrywide / স্বামী-স্ত্রী সম্পর্ক হলে এমনটা কেন করবে ভারত: রিজভী

স্বামী-স্ত্রী সম্পর্ক হলে এমনটা কেন করবে ভারত: রিজভী

বিএনপি নেতাদের স্ত্রীরা ভারত থেকে খুব কমই শাড়ি কেনেন। ভারতীয় পুরনো শাড়ি দিয়েও কাঁথা তৈরি করে না বলে দাবি করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল করিব রিজভী।

বৃহস্পতিবার (২৮ মার্চ) বিকেলে গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে শহীদ, গুম ও পঙ্গু নেতাকর্মীদের পরিবারের কাছে ঈদ উপহার বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ দাবি জানান।

রিজভী বলেন, ভারতের সঙ্গে সম্পর্ক নষ্ট করা ঠিক কি না তা নিয়ে অনেকেই নিউজ ও টকশো করছেন। কিন্তু প্রশ্ন হল ভারতীয় পণ্য বয়কটের কারণে সরকার ও তাদের জনগণ এত বিচলিত কেন?

সীমান্ত হ/ত্যা নিয়ে রিজভীর প্রশ্ন, আমরা কেন সীমান্ত হত্যা, ন্যায্য ভাগ নিয়ে কথা বলতে পারি না। এগুলো কি দেশের স্বার্থবিরোধী নয়?

পেঁয়াজ প্রসঙ্গে বিএনপির এই জ্যেষ্ঠ নেতা বলেন, ‘হঠাৎ করে বন্ধু দেশ পেঁয়াজ বন্ধ করে দিচ্ছে।স্বামী-স্ত্রী সম্পর্ক হলে এমনটা কেন করবে ভারত? তাহলে আমরা কেন তাদের বিরুদ্ধে কথা যাবে না।’

নতজানু সরকার ভারতের কাছে নিজেকে বিক্রি করে দিয়েছে মন্তব্য করে রিজভী বলেন, “সরকার প্রধান দেশের স্বার্থ নিয়ে তামাশা করছেন। বিএনপি নেতাদের স্ত্রীরা ভারত থেকে শাড়ি কেনেন না। পুরানো শাড়ি দিয়ে কাঁথাও তৈরি করেন না।

বারবার ভারত জনগণের সমর্থন ছাড়াই আওয়ামী লীগকে ক্ষমতায় এনেছে। ভারতের পণ্য বয়কটের সামাজিক আন্দোলনের সঙ্গে একাত্মতা প্রকাশ করা সঙ্গত বলেও দাবি করেন বিএনপির যুগ্ম মহাসচিব।

About Babu

Check Also

এবার নারী কাউন্সিলর সেই চামেলীর ১৮ সেকেন্ডের ফোনালাপ ফাঁস

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ নেতা ও দক্ষিণ সিটি করপোরেশনের ২০ নম্বর ওয়ার্ডের নারী কাউন্সিলর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *