Tuesday , April 30 2024
Breaking News
Home / Countrywide / এবার বিএনপিকে কড়া বার্তা দিল কাদের

এবার বিএনপিকে কড়া বার্তা দিল কাদের

বিএনপির রাজনীতির সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি একটি অশুভ শক্তি। তাদের প্রতিহত করতে হবে।

ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে বুধবার রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, এটি (মুজিবনগর দিবস) আমাদের জাতীয় জীবনে একটি ঐতিহাসিক দিন। এই দিনে আমরা মুক্তিযুদ্ধের চেতনায় শপথ নেব, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার নিরন্তর সংগ্রামে এগিয়ে যাব। আমরা বঙ্গবন্ধুর স্বপ্নকে একটি উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশে এবং সেখান থেকে ২১০০ সালে ব-দ্বীপ বাংলায় নিয়ে যাব।

বিএনপির জয়ের পথে প্রতিবন্ধকতা উল্লেখ করে তিনি বলেন, আজ বিএনপিসহ স্বাধীনতাবিরোধী সন্ত্রাসী শক্তি সব অপশক্তি; আমাদের বিজয় সুসংহত করার পথে যারা দাঁড়াবে, তাদের আমরা পরাজিত করব, প্রতিহত করব এবং আমাদের সংগ্রামকে এগিয়ে নিয়ে যাব বিজয়ের সোনালী পথে।

গণমাধ্যমকর্মীদের এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ‘বিজয় সুসংহত করার পথে বাধা বিএনপির মতো সাম্প্রদায়িক, সন্ত্রাসী অপশক্তি। এই শক্তিকে পরাজিত করতে হবে, প্রতিহত করতে হবে।

About Babu

Check Also

ফাতেমাতুজ জোহরা আর নেই

চট্টগ্রামের কর্ণফুলী নদীর কালুরঘাট ফেরি ঘাটের বেইলি ব্রিজে সিএনজি চালিত টেম্পো উল্টে ফাতেমাতুজ জোহরা (১৮) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *