Tuesday , April 30 2024
Breaking News
Home / Entertainment / নিজেই অবাক হচ্ছি আমি এখন সিঙ্গেল: শ্রাবন্তী

নিজেই অবাক হচ্ছি আমি এখন সিঙ্গেল: শ্রাবন্তী

টলিউডের পরিচিত মুখ শ্রাবন্তী চ্যাটার্জি। তবে পশ্চিমবঙ্গের এই অভিনেত্রী অভিনয়ের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই বেশি কথা বলেন। এখন টলিপাড়ায় একজন প্রযোজক ও অভিনেতার সঙ্গে শ্রাবন্তীর রোম্যান্সের গুঞ্জন রয়েছে। ‘দেবী চৌধুরানী’র প্রযোজক শুভজিৎ মিত্র ও অভিনেতা জিতু কমলের সঙ্গে সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে। বিষয়টি নিয়ে মুখ খুললেন তিনি নিজেই।

এর আগে একাধিক বিয়ে, ডিভোর্স ও প্রেম নিয়ে বেশি আলোচিত এই অভিনেত্রী। সম্প্রতি একটি ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে কথা বলেছেন শ্রাবন্তী। জিতুর সঙ্গে প্রেমের গুঞ্জন সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, আমি নিজেই অবাক হচ্ছি নামটা শুনে। আমার সাথে আরো কতজন যুক্ত হয়েছে? মানুষ আসলে আমার সম্পর্কে কি ভাবে? কিন্তু আমি জানি সত্য কি।’

অভিনয় ও ভালোবাসা প্রসঙ্গে এ অভিনেত্রী বলেন, ‘আমার ভালোবাসা আর ভালোবাসা অভিনয়কে ঘিরে। অভিনয়ের সঙ্গে লেগে থাকতে চাই।আমি এখন সিঙ্গেল।

২০২৩ সালে, জিতু কমল এবং নবনীতা দাস তাদের বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন। নবনীতাই বিচ্ছেদের খবর প্রকাশ করেছিলেন। সেই পোস্টে অনেকেই শ্রাবন্তী চ্যাটার্জির দিকে ইঙ্গিত করেছেন। অন্যদিকে, শ্রাবন্তী ২০০৩ সালে পরিচালক রাজীব কুমার বিশ্বাসের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন এবং বিয়ের আট বছর পর বিবাহবিচ্ছেদ ঘটে। দুই বছরের প্রেমের পর, ২০১৭ সালে তিনি মডেল কৃষাণ ব্রজের সাথে মালাবদল করেন। তবে সেই বিয়ের মেয়াদ ছিল দেড় বছর। এরপর বিয়ে করেন জিম প্রশিক্ষক রোশন সিংকে। চলতি বছরের আগেই তাদের বিচ্ছেদ হয়। বর্তমানে আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা চলছে।

About Babu

Check Also

শাকিবের তৃতীয় বিয়ে নিয়ে এবার মুখ খুললেন অপু (ভিডিও)

অভিনেতা শাকিব খানের সংসারে তৃতীয় বিয়ের তোড়জোড় চলছে। এ খবর ছড়িয়ে পড়ার পর থেকেই সামাজিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *