Tuesday , April 30 2024
Breaking News
Home / Entertainment / বিয়ে বহির্ভূত সম্পর্ক নিয়ে এবার মুখ খুললেন বিদ্যা

বিয়ে বহির্ভূত সম্পর্ক নিয়ে এবার মুখ খুললেন বিদ্যা

বিদ্যা বালানের পরবর্তী ছবি ‘দো অউর দো পেয়ার’ ১৯ এপ্রিল মুক্তি পাচ্ছে। সেখানে তার বিপরীতে অভিনয় করেছেন প্রতীক গান্ধী। সিনেমার বিভিন্ন বিষয় নিয়ে কথা বলতে গিয়ে আনন্দবাজার অনলাইনকে দেওয়া এক সাক্ষাৎকারে বিবাহবহির্ভূত সম্পর্ক নিয়ে কথা বলেন তিনি।

বিদ্যা বালান বলেন, বিয়ের বাইরেও প্রেমের সম্পর্ক তৈরি হতে পারে এটা আমি মেনে নিয়েছি। (হেসে) এই ব্যাপারটাকে যদি একটা খাবারের সাথে তুলনা করি, তাহলে বলব যে আমরা প্রতিদিন ডাল-ভাত খেয়ে বিরক্ত হয়ে যাই। তাই আমরা হালকা নুডলসের দিকে ঝুঁকে পড়ি। কিন্তু একটা সময় আসে, যখন আমরা ডাল-ভাতের আসল অর্থ বুঝতে পারি। আর আমাদের ছবিতে শুধু বিবাহ বহির্ভূত সম্পর্ক দেখানো হয় না। এর বাইরেও কিছু আছে। আমরা আসলে আমাদের প্রেমিকদের সাথে প্রতারণা করি।

এ সময় তাকে প্রশ্ন করা হয়, যারা বিয়ের বাইরে প্রেম খুঁজছেন, তাদের কী পরামর্শ দিতে চান?

বিদ্যা বলেন, আগে থেকেই যদি সেই পরিস্থিতি তৈরি হয়, তাহলে আমি কিছু বলব না। তাদের একজন মনোরোগ বিশেষজ্ঞের কাছে যাওয়া উচিত। আমি ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে বলতে পারি- স্বামী-স্ত্রীর একে অপরের সাথে বেশি সময় কাটানো উচিত। আমি এবং সিদ্ধার্থ (রায় কাপুর) একে অপরের সাথে অনেক সময় কাটাই। শুধু একসাথে বের হওয়া নয়, ছোট ছোট জিনিস যেমন শহরে নতুন রেস্তোরাঁ খোলে, আমরা সেখানে যাই। মূল বিষয় হল, একে অপরের জীবনে কী ঘটছে তা নিয়ে আলোচনা করার চেষ্টা করি। তর্ক করতে ক্ষতি নেই, তবে আমরা দুজনেই সমাধানে আসার চেষ্টা করি। আমি সবসময় খুব সৎ, আমি যা মনে করি তা সরাসরি বলি।

ছবিটি নিয়ে বিদ্যা বলেন, প্রায় ১০ বছর পর রোমান্টিক ছবিতে ফিরলাম। একজন দর্শক হিসেবে আমিও মারপিট ও সহিংসতার ছবি দেখে বিরক্ত হয়ে গিয়েছিলাম। তাই হালকা রোমান্টিক কমেডি ছবি করতে চেয়েছিলাম। এই ছবিটা সেরকমই।

About Babu

Check Also

শাকিবের তৃতীয় বিয়ে নিয়ে এবার মুখ খুললেন অপু (ভিডিও)

অভিনেতা শাকিব খানের সংসারে তৃতীয় বিয়ের তোড়জোড় চলছে। এ খবর ছড়িয়ে পড়ার পর থেকেই সামাজিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *