Saturday , May 4 2024
Breaking News
Home / Exclusive / সন্তানকে সাথে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দেওয়ার আগে যা বলে গেলেন তাহমিনা

সন্তানকে সাথে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দেওয়ার আগে যা বলে গেলেন তাহমিনা

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার কাজিরগাঁও রেলপথে চট্টগ্রামগামী সাগরিকা ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে এক মা আত্মহত্যা করেছেন। বুধবার (২৪ এপ্রিল) বিকেল সাড়ে ৩টার দিকে ফেসবুকে পোস্ট দেওয়ার ২০ মিনিটের মধ্যে আত্মহত্যার খবর পান স্বজনরা।

নিহতরা হলেন, উপজেলার স্বর্ণা গ্রামের হাওলাদার গ্রামের মাসুদুজ্জামান হাওলাদারের স্ত্রী তাহমিনা আক্তার রিমা (২৪) ও তার ১৬ মাসের ছেলে।

চাঁদপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ আলম জানান, বিকেল সাড়ে ৩টার দিকে চাঁদপুর থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া ট্রেনের নিচে পড়ে মা ও তার সন্তানের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাদের লাশ উদ্ধার করে। খবর পেয়ে লাশ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

জানা গেছে, গত ২৮ মার্চ হাজীগঞ্জ থানায় প্রবাসী স্বামী মাসুদুজ্জামান হাওলাদারের বিরুদ্ধে একটি অভিযোগ দেন ওই গৃহবধূ। অভিযোগে বলা হয়, স্বামী প্রবাসে থাকা অবস্থায় তালাক দেওয়ার পরও দেশে এসে মোবাইল ফোনে প্রাণনাশের হুমকি দেয়। অভিযোগটি তদন্ত করেন হাজীগঞ্জ থানা উপপরিদর্শক আবদুর রহমান।

এদিকে স্বজনরা বলছেন, ‘স্বামী মাসুদুজ্জামান দেশে এসে বিষয়টি সুরাহা না করে প্রবাসে চলে যাওয়ায় আত্মহননের সিদ্ধান্ত নেয় তাহমিনা। বিয়ের পর থেকে তাহমিনা হাজীগঞ্জ উপজেলার ধড্ডা গ্রামে বাবার বাড়িতে থাকতেন। তাদের চার বছরের এক কন্যাসন্তান রয়েছে।’

মৃত্যুর আগে তাহমিনা ফেসবুকে লিখেছিলেন, ‘আমি তাহমিনা আক্তার রিমা। আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। আমার মেয়েটারে সবাই দেখে রাখবেন; ও যেন ভালো থাকে, সুস্থ থাকে। আমার বাবা-মাকে কেউ দোষ দেবে না। আমি আমার জীবনের সব সিদ্ধান্ত আমি নিজেই নিয়েছি। মা, বাবা, রিপা, জুবায়ের, সুফিয়ান ভাই, মা-মামি, তুমি আমার মেয়েদের দেখাশোনা করো। আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।

About Nasimul Islam

Check Also

অবশেষে বাবা-মা হওয়ার খবরে মুখ খুললেন মুশতাক-তিশা

বাবা হওয়ার গুঞ্জন নিয়ে অবশেষে মুখ খুললেন খন্দকার মোশতাক আহমেদ। ঢাকার মতিঝিলের আইডিয়াল স্কুল অ্যান্ড …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *