Saturday , May 4 2024
Breaking News
Home / Entertainment / অবশেষে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন শিমুল

অবশেষে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন শিমুল

এক সময়ের জনপ্রিয় অভিনেতা ও মডেল মনির খান শিমুল। দাপটের সঙ্গে নাটক, টেলিফিল্ম ও চলচ্চিত্রে কাজ করেছেন তিনি। জনপ্রিয় অভিনেত্রী ও নৃত্যশিল্পী নাদিয়া আহমেদের সঙ্গে ভালোবেসে ঘর বেঁধেছিলেন। যদিও পরে তাদের বিচ্ছেদ হয়ে যায়। পরে নাদিয়া বিয়ে করলেও শিমুল এখনো অবিবাহিত। অভিনয়েও অনিয়মিত এই অভিনেতা। সম্প্রতি একটি বেসরকারি টিভি চ্যানেলে জীবনের নানা বিষয়ে কথা বলেছেন এই ব্যক্তি।

আবার কবে বিয়ে করবেন এই অভিনেতা? এ প্রশ্নের জবাবে শিমুল হাসিমুখে বলেন, আমি কখনোই বিয়ে করতে চাইনি। তবে সময়ের প্রয়োজনে বিয়ে করেছি। ভেবেছিলাম এভাবে সাজিয়ে রাখবো, এভাবেই কাটাবো। কেউ ডিভোর্স চায় না। ডিভোর্স হ/য়ে গেল। যখন আমি বিয়েতে না বলেছিলাম, আমার অনেক বড় প্রজেক্ট ছিল, তারপর আমি সেগুলিতে ফিরে যাই। হয়তো বিয়ে করবো, কাউকে ভালো লাগলে তার সাথে সারাজীবন কাটাতে পারবো। অন্যথায় আমি এতগুলি প্রকল্প করেছি যে আমি তাদের সাথে আমার জীবন কাটাবে।

ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে শিমুল আরও বলেন, আমার বন্ধুদের একটি এতিমখানা আছে, আমি ভেবেছিলাম, একজন সন্তানকে বড় না করে অনেকগুলো সন্তানকে বড় করি। আমি সবসময় খুব আনন্দে থাকি, সৎ থাকি। বড় একটা হুমকি ছিল, ডিভোর্স হয়ে গেলে লোকে কী বলবে? যখন কিছুই ঘটে না, তখন আরও খারাপ ঘটনা ঘটে। আমি আমার জীবনে কোন দিন ফাঁকি দেয়নি। আমার সামনে কোন দিন প্রাণী বা মানুষ অভুক্ত থাকেনি।

এছাড়াও অভিনয়ে অনিয়ম প্রসঙ্গে শিমুল বলেন, আগে গতি ছিল, এখন হচ্ছে আ/বেগ। আমি খুব কম কাজ করেছি। আমি সব সময় বেছে বেছে কাজ করেছি। কখনো টাকার জন্য কাজ করেনি। আমরা ভালোবেসে কাজ করতাম। কিন্তু এখন সময় পাল্টেছে। ভালো কাজের জন্য পরিবেশও গুরুত্বপূর্ণ। শিল্পীদের ক্ষমতা ও অর্থ থেকে দূরে থাকা উচিত ।

অনেক অভিনেতাই পরিচালনায় মনোযোগ দেন। সিনেমা নির্মাণ নিয়ে শিমুলের ভাবনা জানতে চাইলে তিনি বলেন, সিনেমা বানাবো, আমার পরিকল্পনা আছে। সেই স্বপ্নের বয়স ২০ থেকে ২৫ ব/ছরের। প্রাথমিক কাজ শুরু করেছি। মরার আগে অন্তত এক-দুই-তিনটি সিনেমা করব।

About Babu

Check Also

ব্যক্তিগত মুহূর্ত প্রকাশ্যে না আনতে ক্যাটরিনার চু্ক্তি

পর্দার বাইরেও প্রতি মুহূর্তে ক্যামেরায় ধরা পড়ছেন অভিনেতা-অভিনেত্রীরা। বেশিরভাগ শিল্পী ব্যক্তিগত মুহূর্ত প্রকাশ্যে আনতে চান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *