Saturday , May 4 2024
Breaking News
Home / Sports / শামি দেখ, তোর আসল রূপ এটাই: হাসিন (ভিডিও)

শামি দেখ, তোর আসল রূপ এটাই: হাসিন (ভিডিও)

বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা পেসার মোহাম্মদ শামি। এর চেয়ে বেশি আলোচনায় আসেন তার স্ত্রী হাসিন জাহানের কারণে। আবারও শামিকে নিয়ে কটূক্তি করে আলোচনায় এসেছেন তার স্ত্রী হাসিন জাহান। সেই সময় তিনি স্পষ্টই চেয়েছিলেন শামি মাঠের খেলায় হারুক।

একইসঙ্গে শামি যেন ভারতীয় ক্রিকেট দলে দীর্ঘ সময় খেলতে পারে সেও কামনা করেন তিনি। এর পেছনে কারণ হিসেবে তিনি বলেন, শামি জাতীয় দলে খেললে তাকে এবং তার একমাত্র মেয়ের ভরণপোষণের জন্য অর্থ পেতে কোনো অসুবিধা হবে না।

এসব কারণে সে সময় তীব্র সমালোচনার মুখে পড়েন সাবেক চিয়ারলিডার ও মডেল মোহাম্মদ শামির স্ত্রী হাসিন জাহান। বিচ্ছেদের পেছনের কারণ হলো, বর্তমানে শামির সঙ্গে কোনো সম্পর্ক নেই হাসিনের। তাদের বিচ্ছেদের পর ভরণপোষণ মামলা চলছে আদালতে।

এসবের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় নতুন একটি ভিডিও শেয়ার করে আবারও আলোচনায় রয়েছেন এই ক্রিকেটারের স্ত্রী। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন হাসিন।

যেখানে একজন পুরুষ ও একজন নারীকে দেখা যাচ্ছে। ভিডিওটির গল্পটা এমন বিয়ের পর একজন পুরুষ হঠাৎ করে অন্য নারীদের পছন্দ করতে শুরু করে। তার নিজের স্ত্রী ছাড়া সবাই তার কাছে সুন্দর। ভগবান এই কথা শুনে লোকটিকে বলেন যে পৃথিবীর সব মেয়েকে বিয়ে করলেও এই স্বভাব যাবে না। নিজেকে বদলাতে হবে।

ভিডিও পোস্ট করে হাসিন লিখেছেন,শামি আহমেদ দেখ, এটাই তোর আসল রূপ। এটাই তোমার সত্যতা।’ এর পর তোপের মুখে পড়েছেন হাসিন। এই মডেলকে কঠোর ভাষায় সমালোচনা করেছেন শমী ভক্তরা। তার নিজের চরিত্র নিয়ে প্রশ্ন তুলেছেন।

একজন লিখেছেন, তুমি এত সতী কবে থেকে? ভারতীয় ক্রিকেট দলের গর্বকে ছোট করার চেষ্টা যে সবাই বুঝতে পারে।

আরেকজন লিখেছেন, প্রথম স্বামীও কি একই কাজ করেছিলেন? তাহলে কেন সে চলে গেল? নাকি এটা তোমার নিজের স্বভাব?’ আরেকজন মন্তব্য করেছেন, ‘আপনার মাথা খারাপ। ভালো হয়ে যান ডাক্তার দেখান।

জানা যায়, অল্প বয়সেই স্থানীয় এক মুদি দোকানের মালিকের প্রেমে পড়েন হাসিন। পালিয়ে বিয়ে করেন। তাদের দুটি সন্তানও রয়েছে। কিন্তু সেই বিয়ে বেশিদিন টেকেনি। মাত্র আট বছরেই সংসার বিচ্ছেদ হয়ে যায়। এরপর শামির গলায় মালা পরিয়ে দেন তিনি।

হাসিন কলকাতার মেয়ে। মডেলিংও করেছেন। আইপিএল চলাকালীন শামির সঙ্গে কথা হয়। সেই আলোচনা প্রেম করে। এরপর ২০১৪ সালে তারা বিয়ে করেন। তাদের একটি মেয়েও রয়েছে, আয়ারা। তবে প্রথম বিয়ের মতো হাসিনের দ্বিতীয় বিয়েও বেশিদিন সুখকর হয়নি।২১০৮ সালে, শামির সঙ্গে সম্পর্কে ফাটল শুরু হয়। ভারতীয় এই পেসারের বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলেছেন তিনি। বর্তমানে তাদের বিবাহ বিচ্ছেদের মামলা চলছে।

https://www.instagram.com/reel/C6I5jyCNwaV/?utm_source=ig_web_copy_link

About Babu

Check Also

তামিমের ফেরা নিয়ে এবার নতুন তথ্য দিলেন পাপন

গত বছর আফগানিস্তান সিরিজের মাঝামাঝি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন তামিম ইকবাল। অভিমানী তামিমকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *