Saturday , May 4 2024
Breaking News
Home / Entertainment / এফডিসিতে জায়েদ খানের ফেরা হবে কিনা জানিয়ে দিলেন ডিপজল

এফডিসিতে জায়েদ খানের ফেরা হবে কিনা জানিয়ে দিলেন ডিপজল

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এবারের নির্বাচনে জয় পেয়েছে মিশা-ডিপজল প্যানেল। সাধারণ সম্পাদক পদে জয়ের পর মনোয়ার হোসেন ডিপজল জায়েদ খানসহ অনেক শিল্পীকে সুখবর দিয়েছেন।

মঙ্গলবার একটি বেসরকারি টেলিভিশনকে শিল্পী সমিতির ভবিষ্যৎ পরিকল্পনার কথা জানান ডিপজল।

সমিতি থেকে যেসব শিল্পীর সদস্যপদ বাতিল করা হয়েছে তাদের বিষয়ে কী সিদ্ধান্ত হবে? এমন প্রশ্নের জবাবে ডিপজল বলেন, সবাইকে সদস্যপদ ফিরিয়ে দেওয়া হবে। এছাড়াও নতুন সদস্য নেওয়া হবে।

জায়েদ খানের সদস্যপদ বাতিল, এ বিষয়ে কী সিদ্ধান্ত হবে? এমন আরেক প্রশ্নের জবাবে ডিপজল বলেন, আমি জানি না কেন তার সদস্যপদ বাতিল করা হয়েছে। তবে আমি মনে করি জায়েদ খানের সদস্যপদ বাতিল করা অবৈধ। কারণ তিনি একজন শিল্পী। আমি আমাদের প্রথম বৈঠকে বিষয়টি উত্থাপন করব। সবার পরামর্শ ও সম্মতির ভিত্তিতে সিদ্ধান্ত নেওয়া হবে।

এর আগে চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক সাধারণ সম্পাদক জায়েদ খানের সদস্যপদ বাতিল করে সমিতির সদ্য বিদায়ী কমিটি। ২ মার্চ (শনিবার) চলচ্চিত্র শিল্পী সমিতির বার্ষিক বনভোজনে দ্বি-সাধারণ সভায় তারা এ সিদ্ধান্ত নেন।

About Babu

Check Also

ব্যক্তিগত মুহূর্ত প্রকাশ্যে না আনতে ক্যাটরিনার চু্ক্তি

পর্দার বাইরেও প্রতি মুহূর্তে ক্যামেরায় ধরা পড়ছেন অভিনেতা-অভিনেত্রীরা। বেশিরভাগ শিল্পী ব্যক্তিগত মুহূর্ত প্রকাশ্যে আনতে চান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *