Friday , May 3 2024
Breaking News
Home / Countrywide / আবার পুরানো খেলা শুরু করেছ? তুমি কি কোনো দিনও ভালো হবে না? মাসুদকে ওবায়দুল কাদের

আবার পুরানো খেলা শুরু করেছ? তুমি কি কোনো দিনও ভালো হবে না? মাসুদকে ওবায়দুল কাদের

সম্প্রতি ওবায়দুল কাদেরের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে। তারপর থেকে ‘মাসুদ ভালো হয়ে যাও’ কথাটা একটা রসিকতায় পরিণত হয়েছে।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের একবার তাকে বলেছিলেন ‘তুমি কি এখানে আবার পুরানো খেলা শুরু করেছ? তুমি কি কোনও দিনও ভালো হবে না?’ তোমার কিন্তু চাকরি চাকরি থাকবে না। ভালো হয়ে যাও মাসুদ’। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। বিআরটিএর উপ-পরিচালক (প্রকৌশল) মাসুদ আলম পদোন্নতি পেয়েছেন। বিআরটিএর একজন ঊর্ধ্বতন কর্মকর্তা জানান, মাসুদ আলমকে খুলনা বিভাগীয় পরিচালকের (প্রকৌশল) বর্তমান দায়িত্ব দেওয়া হয়েছে।

মাসুদ আলম মঙ্গলবার (২১ জুন) খুলনায় তার নতুন কর্মস্থলে যোগদান করেছেন বলে জানা গেছে। জানা গেছে, আজ তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান তার সহকর্মীরা।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের মিরপুরে বিআরটিএ অফিসের উপ-পরিচালক থাকাকালে পরিদর্শন করেন। এরপর মাসুদকে নিয়ে নানা অভিযোগ তোলেন সেবা গ্রহীতারা।

এর পরিপ্রেক্ষিতে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের তাকে লক্ষ্য করে বলেন, মাসুদের সঙ্গে দেখা হলেই প্রায় বলি, ‘মাসুদ, তুমি ভালো হয়ে যাও’। কিন্তু তিনি এখনও পুরোপুরি ভালো হয়নি মাসুদ। মাসুদ দীর্ঘদিন বিআরটিএতে আছেন। ভালো ব্যবহার, মধুর মত কিন্তু সেটা করতে একটু হাতা লাগে।

About Nasimul Islam

Check Also

জেডএ খান আর নেই

অবসরপ্রাপ্ত মেজর জেনারেল আবু আহমেদ জহিরুল আমিন খান (জেডএ খান) ইন্তেকাল করেছেন। বুধবার (২ মে) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *