Tuesday , April 30 2024
Breaking News
Home / Sports / সাকিবকে নিয়ে যে দুঃসংবাদ দিল বিসিবি

সাকিবকে নিয়ে যে দুঃসংবাদ দিল বিসিবি

বিপিএলের এবারের আসরে শুরুটা ভালো হয়নি বিশ্বের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের। চোখের সমস্যার কারণে প্রথম কয়েক ম্যাচে ব্যাট হাতে ছন্দে ছিলেন না তিনি। কিন্তু সময় অতিবাহিত হওয়ায় ফর্মে ফিরেছেন দেশের সেরা অলরাউন্ডার। ব্যাট-বলে রংপুর রাইডার্সের জার্সিতে আলো ছড়াচ্ছেন তিনি।

বিপিএলের পর বাংলাদেশ সফরে আসবে শ্রীলঙ্কা। ওই সিরিজের ওয়ানডে ও টি-টোয়েন্টিতে সাকিব খেলবেন না বলে আগেই জানা ছিল। সাকিবকে নিয়ে আবারও দুঃসংবাদ দিল বিসিবি।

 

বিসিবি ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস চৌধুরী বৃহস্পতিবার জানিয়েছেন, শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ খেলবেন না সাকিব।

শ্রীলঙ্কা সিরিজে সাকিব টেস্ট খেলবেন কিনা এমন প্রশ্নের জবাবে জালাল ইউনুস বলেন, না, শ্রীলঙ্কা সিরিজ (টেস্ট, ওয়ানডে, টি-টোয়েন্টি) খেলে তিনি বিরতি নিয়েছেন।

সাকিবের ফর্মে ফেরার কথাও জানিয়েছেন তিনি। ফর্মে ছিলেন তিনি। কিন্তু তার চোখে সমস্যা ছিল, যার কারণে তার কিছুটা সমস্যা হচ্ছিল। তবে সেটা সাময়িক, আশা করছি শ্রীলঙ্কা সিরিজের জন্য তিনি এখানে বিরতি নেবেন।

প্রসঙ্গত, দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথমটি অনুষ্ঠিত হবে ২২ মার্চ সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে। আগামী ৩০ মার্চ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে দ্বিতীয় টেস্ট।

About Zahid Hasan

Check Also

তামিমের ফেরা নিয়ে এবার নতুন তথ্য দিলেন পাপন

গত বছর আফগানিস্তান সিরিজের মাঝামাঝি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন তামিম ইকবাল। অভিমানী তামিমকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *