Saturday , May 4 2024
Breaking News
Home / Entertainment / শাকিব-অপুকে নিয়ে ফের নতুন গুঞ্জন

শাকিব-অপুকে নিয়ে ফের নতুন গুঞ্জন

ঢালিউডের অভিনেতা শাকিব খানকে নিয়ে শুরু হয়েছে জল্পনা-কল্পনা নেটিজেনদের মধ্যে। দুই ছেলের জনক হলেও নায়কের জীবনে সেভাবে সংসার করার সুযোগ পাননি তিনি। এ সুযোগ হতে চলেছে নেটপাড়ায় চলছে গুঞ্জন।

জানা গেছে, খুব শিগগিরই স্বাভাবিক ছন্দে ফিরছেন ঢালিউড কিং শাকিব খান। সংসার শুরু করতে চলেছে। আর শাকিবের এই সংসারের শুরুর আভাস পাওয়া গেছে ঢালিউড কুইন খ্যাত অপু বিশ্বাসের কথায়।

সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ নির্বাচনে ভোট দিতে এসেছিলেন অপু। সেখানে ভোট দেওয়ার পর সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিতে মুখোমুখি হন নায়িকা।

একবার অপুকে প্রশ্ন করা হয়েছিল তার ছেলে জয়কে নিয়ে। জয় খুব শিগগিরই পড়াশোনার জন্য বিদেশে যাচ্ছে। এ প্রসঙ্গে অপু বলেন, আমি চাই না মিশ্র প্রতিক্রিয়ার মাধ্যমে বিজয় বড় হোক। এরপর বাবা, পরিবারের সবার অনুমতি পেলেই জয়কে বিদেশে পাঠানোর সিদ্ধান্ত হয়।

এরপর অপুকে প্রশ্ন করা হয়, যেহেতু জয় এখন ছোট তাই বিদেশে একা থাকতে পারবেন না। তারা কি বাবা-মা হিসেবে জয়ের সঙ্গে থাকবে?

এমন প্রশ্ন শুনে হাসিমুখে অপু বলেন, বিষয়টি আসলে পারিবারিক বিষয়। তাই এটা নিয়ে কিছু বলবো না। আমরা সবাই চাই মিডিয়া সেলিব্রেটিদের কাজের দিকে নজর থাকুক। ব্যক্তিগত জীবনকে এখানে না টেনে নেওয়াই ভালো।

অপুর এমন বক্তব্য শুনে দুইয়ে দুইয়ে চার মে/লাচ্ছেন নেটিজেনরা। বেশিরভাগ নেটিজেন কমেন্ট সেকশনে লিখেছেন, নয় মাস আমেরিকায় কাটিয়ে অপুর প্রতি দুর্বল হয়ে পড়েছেন শাকিব। আবার নেটিজেনদের একাংশ লিখেছেন, শাকিব-অপু তাদের প্রথম প্রেম ভুলতে পারেননি।

গত দুই বছরে ভক্ত ও নেটিজেনরা শাকিব-অপুকে একে অপরের পাশে দাঁড়িয়ে একে অপরকে সমর্থন করতে দেখেছেন। এই রমজানের ঈদে অপুর শাকিবকে তার শ্বশুর, শাশুড়ি ও ননদের সঙ্গে একসঙ্গে ঈদ উদযাপন করতে দেখেছেন ভক্তরা। আর তাই এই মুহূর্তে নেটপাড়ায় জোর গুঞ্জন চলছে শাকিব-অপু তাদের সুখের সংসার ছেড়ে বিদেশের মাটিতে যাচ্ছেন জয়কে নিয়ে। সত্যি হলে এ বিষয়ে সরাসরি কিছু বলতে নারাজ শাকিব-অপু।

About Babu

Check Also

তোমার খারাপ কাজগুলো সামনে না এনে তোমাকে রক্ষা করেছি: তিশা

মধ্যরাতে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে কিংবা জীবনের গুরুত্বপূর্ণ তথ্য জানানো দেশের বিনোদন অঙ্গনের তারকাদের অভ্যাসে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *