Saturday , May 4 2024
Breaking News
Home / Entertainment / বুবলী আগে থেকেই বিবাহিত, তার একটি মেয়েও রয়েছে: সুরুজ বাঙালি (ভিডিও)

বুবলী আগে থেকেই বিবাহিত, তার একটি মেয়েও রয়েছে: সুরুজ বাঙালি (ভিডিও)

এবার ঈদের আগে ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলে বারবার শিরোনামে এসেছেন জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী। ঢালিউড সুপারস্টার শাকিব খানের বিবাহিত জীবন ও নায়কের প্রথম স্ত্রী অপু বিশ্বাস নিয়ে নানা মন্তব্য নিয়ে শুরু হয় আলোচনা।এবার সেই বুবলীকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন জনপ্রিয় কৌতুক অভিনেতা সুরুজ বাঙালি।

ঈদের একটি অনুষ্ঠানে বুবলী জানান, শাকিব খানের সঙ্গে তার ডিভোর্স হয়নি। তারা সময় নিচ্ছে। তবে আলাদা থাকেন। মূলত ছেলে বীরের কথা ভেবেই সময় নিচ্ছেন তারা।

তিনি আরও বলেন, শাকিবের বাসায় গেলে হয়তো সেখানে জয় ও তার মা অপু বিশ্বাসের সঙ্গে দেখা হয়েছে। অপু বিশ্বাস এমনকি তার ছেলে বীরের সাথে নায়কের সাথে কোয়ালিটি টাইম কাটানোর সময় জয়কে সাথে নিয়ে হাজির হন। তবে বুবলির এই মন্তব্যে বেশ আলোড়ন শুরু হয়েছে নেটপাড়ায়। এমনকি তার বক্তব্যে বিরক্ত শাকিব-অপুও।

বিতর্কিত বুবলীকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন কমেডিয়ান সুরুজ বাঙালি। তিনি বলেন, এখন শাকিব ও অপু দুজনেই ভালো আছেন। আর বুবলী তাদের মাঝে ঢুকে সব তছনছ করে দিতে চায়।

তিনি বলেন, শাকিব খানের লেজ ধরে এতদূর এসেছেন বুবলী। তাকে ধরে ১০টি সিনেমাও করেছেন। বুবলীকে উপরে উঠিয়েছেন শাকিব। আর এই বুবলী কিন্তু আগে থেকেই বিবাহিত, যা জানতো না শাকিব। তার আগের ঘরে একটি মেয়ে সন্তানও রয়েছে। শাকিব পরে বিষয়টি জানতে পেরে তাকে এড়িয়ে যান। কিন্তু বীরতো শাকিবের রক্তের। এর জন্য শাকিব কখনই বীরকে ফেলবে না।

কমেডিয়ান সুরজ বাঙ্গালী বলেন, শাকিবের সম্পত্তিতে বীরকে দিয়ে ভাগ বসাতে চায় বুবলী। যেখানে শাকিব-অপু একত্রিত, সেখানে তাদের মধ্যে নাক গলানোর কি দরকার বুবলীর?

প্রসঙ্গত, ২০১৬ সালে ‘বসগিরি’ সিনেমা দিয়ে ঢাকায় অভিনয় শুরু করেন বুবলী। এতে তার বিপরীতে ছিলেন শাকিব খান। এরপর বেশ কয়েকটি সিনেমায় জুটি বাঁধতে দেখা গেছে তাদের।

তবে ২০২২ সালের সেপ্টেম্বরের শেষ দিকে বেবি বাম্পের ছবি প্রকাশ করে আলোচনায় আসেন অভিনেত্রী বুবলী। এরপর একদিন শাকিব-বুবলী তাদের ছেলে শেহজাদ খান বীরের একসঙ্গে একটি ছবি ফেসবুকে শেয়ার করেন।

এরপর একই বছরের ৩ অক্টোবর ফেসবুকে আরেকটি পোস্টে বুবলী শাকিবের সঙ্গে একটি ছবি পোস্ট করে বলেন- এখন পর্যন্ত আমার জীবনের সবচেয়ে স্মরণীয় দুটি তারিখ হল ২০.০৭.২০১৮ এবং ২১.০৩.২০২০। এর মধ্যে ২০শে জুলাই, ২০১৮ তাদের বিয়ের তারিখ এবং ‘মার্চ ২১ ২০২০’ তাদের ছেলের জন্মের তারিখ।

About Babu

Check Also

তোমার খারাপ কাজগুলো সামনে না এনে তোমাকে রক্ষা করেছি: তিশা

মধ্যরাতে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে কিংবা জীবনের গুরুত্বপূর্ণ তথ্য জানানো দেশের বিনোদন অঙ্গনের তারকাদের অভ্যাসে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *