Saturday , May 4 2024
Breaking News
Home / oddly / তিশা-মুশতাকের পর এবার বইমেলায় ডা. সাবরিনার সাথে ঘটলো অপ্রীতিকর ঘটনা

তিশা-মুশতাকের পর এবার বইমেলায় ডা. সাবরিনার সাথে ঘটলো অপ্রীতিকর ঘটনা

আলোচিত-সমালোচিত ড. সাবরিনা হোসেন মিষ্টির প্রথম প্রকাশিত বই ‘বন্দিনী’ পাওয়া যাচ্ছে এবারের বইমেলায়। তিন বছরের বন্দি জীবনের কথা বলা ড. বইটি প্রকাশ করেছেন সাবরিনা। করোনার সময় ডাঃ সাবরিনা তার নেতিবাচক কর্মকাণ্ডের জন্য দেশের আলোচিত ছিলেন।

এদিকে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে বইয়ের স্টলে বসে থাকা ডক্টর সাবরিনাকে খুব বিরক্ত দেখাচ্ছে। আর তাকে ঘিরে ক্রেতারা ভুয়া ভুয়া হৈচৈ করছে। এ সময় দর্শকদের বলতে শোনা যায়, ‘এই সাবরিনা করোনার সময় মানুষের সঙ্গে প্রতারণা করেছে। তার বই কেউ কিনছে না। দেখতে একটু সুন্দর তাই সবাই দেখতে ভিড় জমাচ্ছে।

এবার বইমেলায় ড. সাবরিনাকে ‘ভুয়া ভুয়া’ বলে অভিহিত করেছেন

এ সময় দর্শনার্থী বেশি থাকলেও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

এদিকে, শুক্রবার (৯ ফেব্রুয়ারি) বইমেলার নবম দিনে শত শত দর্শনার্থী ‘তিশার প্রেম’ গ্রন্থের লেখক মোশতাক আহমেদ ও তার স্ত্রী তিশাকে শ্লোগান দিয়ে বইমেলা প্রাঙ্গণ ত্যাগ করতে বাধ্য করেন। ভূয়া ভূয়া’ ও ‘ছি ছি’। এ সময় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা নিরাপত্তা বেষ্টনী দিয়ে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের গেট দিয়ে মেলা প্রাঙ্গণ ত্যাগ করতে সহায়তা করেন।

প্রসঙ্গত, করোনাভাইরাসের নমুনা পরীক্ষা না করে ভুয়া রিপোর্ট দেওয়ার মামলায় জেকেজি হেলথকেয়ারের চেয়ারম্যান ডাক্তার সাবরিনা চৌধুরীকে রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে। ওই মামলায় তিনি তিন বছর জেলে ছিলেন।

About Zahid Hasan

Check Also

অল্প বয়সে বিয়ে নিয়ে অভিভাবকদের যা বললেন শায়খ আহমাদুল্লাহ

জনপ্রিয় ইসলামিক বক্তা শেখ আহমদুল্লাহ তার অফিসিয়াল ফেসবুক পেজে বিভিন্ন ইসলামিক বিষয়ের উপর একটি লাইভ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *