Saturday , April 27 2024
Home / Entertainment / ‘‘বুবলী বেয়াদব নয়, জোরে কথা বলে না ’’

‘‘বুবলী বেয়াদব নয়, জোরে কথা বলে না ’’

শোবিজ অঙ্গনের সবকিছুই এখন উঠে আসে ফেসবুকে। বেশ কিছুদিন ধরেই দুই নায়িকা পরী-বুবলীর মধ্যে ভার্চুয়াল যুদ্ধ দেখা যাচ্ছে। সেখানে আরেক পরিচালকের নাম যোগ করলেন পরীমনি। তবে চয়নিকা চৌধুরীর কথাই ভাবছেন সবাই। এতে বুবলী প্রসঙ্গে নতুন প্রশংসার জোয়ারে ভাসতে দেখা গেছে চয়নিকা চৌধুরীকে।

ছেলে বীরের জন্মদিনে একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী শবনম বুবলী। পুরো ভিডিওটি কপি বলে পোস্ট করেন পরীমনি। কারণ ছয় মাস আগে সন্তান পুণ্যকে নিয়ে এমনই একটি ভিডিও পোস্ট করেছিলেন অভিনেত্রী।

কিন্তু পরীর দাবির বিরুদ্ধে পাল্টা পোস্ট দেন বুবলী। সেই আগুনে ইন্ধন যোগ করেছেন পরীমনের ঘনিষ্ঠ এক নারী পরিচালক। সেদিন তিনি ‘প্রহেলিকা’ খ্যাত শবনম বুবলী ও তার সন্তানের মঙ্গল কামনা করে আরেকটি আবেগঘন পোস্ট শেয়ার করেন।

সেই পোস্টের পর পরীমণি চয়নিকার ওপর রেগে গিয়েছিলেন বলেই মনে করছেন নেটিজেনরা। তবে এক জায়গায় শবনম বুবলী ও চয়নিকা চৌধুরীকে বেশ হাসিখুশি ও উৎফুল্ল দেখা গেছে।

বুবলী প্রসঙ্গে চয়নিকা বলেন, ‘বুবলী খুবই ভদ্র, বিনয়ী মানুষ। অনেক সময় সচেতন। ভোর ৫টায় আসতে বললে ৪টায় আসেন। স্ক্রিপ্ট পড়ে আসে। বুবলী নিয়ে কাজ করতে খুব স্বাচ্ছন্দ্যবোধ করেন।’

তিনি আরও বলেন, বুবলী বেয়াদব নয়। সেটাই আমার সবচেয়ে বেশি খারাপ লাগে। জোরে কথা বলে না। আমি তার বিশাল ভক্ত। একজন পরিচালকের কমফোর্ট জোন হচ্ছে একজন ভালো শিল্পী খুঁজে পাওয়া। বুবলী তেমনই একজন। কস্টিউম নিয়ে ভাবতে দরকার হয় না। খুব আন্তরিক একজন শিল্পী।

‘প্রহেলিকা’ নিয়ে চয়নিকা বলেন, ‘প্রহেলিকা’ ছবিতে অভিনয় করে নিজের অভিনয়ের জাদু দেখিয়েছেন বুবলী। ‘প্রহেলিকা’ বুবলীর জীবনের টার্নিং পয়েন্ট আমি বলব। শুধু আমি নই, সুবর্ণা আপা থেকে শুরু করে সবাই বুবলীর প্রশংসা করেছেন। বুবলীর সঙ্গে আরও কাজ করতে চাই।

About Babu

Check Also

৫ জনের সঙ্গে এক রুমে রাত কাটিয়েছেন নেহা, বেরিয়ে এলো অজানা সত্য

বর্তমানে বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কক্কর। তিনি ১৯৮৮ সালের ৬ জুন উত্তরাখণ্ডে জন্মগ্রহণ করেন। ছোটবেলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *