Saturday , April 27 2024
Breaking News
Home / Countrywide / নাসির-তামিমা নিয়ে এবার মিলল চাঞ্চল্যকর তথ্য

নাসির-তামিমা নিয়ে এবার মিলল চাঞ্চল্যকর তথ্য

তালাক ছাড়াই অন্যের স্ত্রীকে বিয়ে করার মামলায় ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী তামিমা সুলতানার বিরুদ্ধে সাক্ষ্য দিয়েছেন হোটেল লা ডি মেরিডিয়ানের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল (অব.) মোঃ মকবুল কাদের।

বুধবার ঢাকার অতিরিক্ত মহানগর হাকিম তোফাজ্জল হোসেনের আদালতে তিনি সাক্ষ্য দেন। এ সময় তিনি বলেন, নাসির-তামিমা লা মেরিডিয়ানে ছিলেন।

মকবুল কাদেরের সাক্ষ্যগ্রহণ শেষে পরবর্তী সাক্ষ্য গ্রহণের জন্য ২৪ জুন দিন ধার্য করেন আদালত। সংশ্লিষ্ট আদালতের বেঞ্চ সহকারী আতিকুর রহমান জানান, এ মামলায় এ পর্যন্ত আটজনের সাক্ষ্যগ্রহণ শেষ হয়েছে।

২৪ ফেব্রুয়ারি, ২০২১ তারিখে, তামিমার প্রাক্তন স্বামী রাকিব হাসান বাদী হিসাবে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে এই মামলাটি দায়ের করেন। ৯ ফেব্রুয়ারী ২০২২-এ, একই আদালত ক্রিকেটার নাসির এবং তার স্ত্রী তামিমা সুলতানা তাম্মির বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার শুরু করার নির্দেশ দেয়। মামলা থেকে খালাস পেয়েছেন নাসিরের শাশুড়ি সুমি আক্তার।

২৮ ফেব্রুয়ারি ২০২৩ তারিখে ঢাকার ষষ্ঠ অতিরিক্ত মহানগর দায়রা জজ মুরশিদ আহমেদ বাদী ও বিবাদী উভয়ের রিভিশন আবেদন খারিজ করে মামলার বিচার অব্যাহত রাখার নির্দেশ দেন। একই সঙ্গে নাসিরের শাশুড়ি সুমি আক্তারকে মামলা থেকে অব্যাহতি দেওয়ার নির্দেশ দেওয়া হয়। ২৪ ফেব্রুয়ারি ২০২১ তারিখে তামিমার প্রাক্তন স্বামী রাকিব হাসান বাদী হিসাবে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে এই মামলাটি দায়ের করেন।

অভিযোগ অনুযায়ী, ২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি তাম্মি ও রাকিবের বিয়ে হয়। তাদের একটি আট বছরের মেয়েও রয়েছে। তাম্মি পেশায় একজন কেবিন ক্রু। ১৪ ফেব্রুয়ারি ২০২১ তারিখে, তাম্মি এবং ক্রিকেটার নাসির হোসেনের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে এবং তা রাকিবের নজরে আসে। পরে খবরের কাগজে সে ঘটনার কথা পুরোপুরি জানে।

অভিযোগে আরও বলা হয়েছে যে রাকিবের সাথে তার বৈবাহিক সম্পর্ক চলমান থাকাকালীন তাম্মি নাসিরকে বিয়ে করেছে; যা ধর্মীয় ও রাষ্ট্রীয় আইন অনুযায়ী সম্পূর্ণ অবৈধ। নাসির তাম্মিকে নিজের কাছে প্রলুব্ধ করে।

About Babu

Check Also

এবার ৩ কোম্পানির ওপর নিষেধাজ্ঞা দিল যুক্তরাষ্ট্র

ইরানের সামরিক বাহিনীর সঙ্গে যুক্ত এক ডজনেরও বেশি কোম্পানির ওপর নিষেধাজ্ঞা আরোপ করেছে যুক্তরাষ্ট্র। এর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *