Tuesday , April 30 2024
Breaking News
Home / Entertainment / নিজেদের গোপন সম্পর্কের কথা ফাঁস করলেন মাহি-জয়

নিজেদের গোপন সম্পর্কের কথা ফাঁস করলেন মাহি-জয়

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের নায়িকা মাহিয়া মাহি। বিচ্ছেদের পর সন্তানকে নিয়ে খোস মেজাজে আছেন এই অভিনেত্রী। বন্ধুদের সঙ্গে ভালোই সময় কাটাচ্ছেন তিনি। শুধু তাই নয়, নতুন উদ্যমে কাজেও ফিরেছেন তিনি। এবার ঈদে মুক্তি পাওয়া শাকিবের ‘রাজকুমার’ ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করে দর্শকদের প্রশংসা পাচ্ছেন।

এদিকে ঢাকাই সিনেমার বর্তমান প্রজন্মের নায়ক জয় চৌধুরী। ভালোবেসে নায়িকা নীড়কে বিয়ে করেছেন। তাদের ঘরে একটি পুত্রসন্তানও আছে। যদি বিয়ে-সন্তানের বিষয়টি দীর্ঘ আড়ালেই রেখেছিলেন তারা।

জয় চোধুরীর সঙ্গে মাহির অনেক ছবি প্রায়ই দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। মাহিকে এই নায়কের বাড়িতে অন্য নায়ক-নায়িকাদের সঙ্গে বেশ প্রাণবন্ত মেজাজে আড্ডা দিতে দেখা যায়। তারা একটি ইভেন্টে এসে প্রকাশ করে যে কীভাবে একটি সিনেমা না করেও জয়ের সাথে তাদের এত ভাল সম্পর্ক হল।

মাহি বলেন, অল্প সময়েই জয়ের সঙ্গে আমার বেশ ভালো বন্ধুত্ব হয়ে গিয়েছে। ও আমার সঙ্গে কোন সিনেমায় কাজ করেনি। আর আমার সঙ্গে যেই নায়করা কাজ করেন তাদের আমি শত্রু ভাবি। যার কারণে তাদের সঙ্গে আমার সম্পর্কটা ভালো হয় না। জয়ের সঙ্গে আমার ২০১৯ থেকেই ভালো সম্পর্ক কিন্তু গোপন রেখে ছিলাম কারণ যে কোন জিনিস গোপন রাখলে সেটা সুন্দর থাকে।

এদিকে মাহির সঙ্গে সম্পর্ক প্রসঙ্গে জয় বলেন, খোলামেলা বিষয়টা সবাই ভালোভাবে নেয় না। গোপন থাকলে বিষয়টার একটা পবিত্রতা থাকে। মাহির সঙ্গে আমার বন্ধুত্ব অল্প দিনের হলেও আমাদের সম্পর্কের মাঝে গভীরতা অনেক।

About Nasimul Islam

Check Also

মিথ্যাচার করে কী লাভ, নতুন করে পাওয়ার কিছু নেই: বুবলী

গত ঈদে একটি বেসরকারি টেলিভিশনে ঢালিউড তারকা শাকিব খানের ব্যক্তিগত জীবন নিয়ে অনেক তথ্য দেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *