Tuesday , April 30 2024
Breaking News
Home / Entertainment / যখন রুমে সময় কাটাই তখন উনি এসেছেন: বুবলী

যখন রুমে সময় কাটাই তখন উনি এসেছেন: বুবলী

এবারের ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে একগুচ্ছ সিনেমা। এর মধ্যে রয়েছে জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী অভিনীত ‘দেয়ালের দেশ’ ও ‘মায়া’ ছবি। সিনেমা ছাড়াও সম্প্রতি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলে আলোচনায় জায়গা করে নিয়েছেন এই অভিনেত্রী।

ঢালিউড সুপারস্টার শাকিব খান, তার প্রথম স্ত্রী অপু বিশ্বাস ও নায়কের দুই ছেলে জয়-বীরকে নিয়ে কথা বলেছেন বুবলী। একই সময়ে, অভিনেত্রী অভিনেতার সাথে তার বর্তমান সম্পর্কের কথাও বলেছেন।

ঈদের কয়েকদিন আগে একটি বেসরকারি টেলিভিশনে দেওয়া এক সাক্ষাৎকারে এ অভিনেত্রী জানান, শাকিব খানের সঙ্গে এখনো ডিভোর্স হয়নি তার। তারা সময় নিচ্ছেন। আর সাক্ষাৎকারে এ কথা বলার পর অভিনেত্রীর বক্তব্যে বিরক্ত শাকিব খানের এমন খবর বেরিয়েছে।

বুবলী আরেকটি টেলিভিশনে উপস্থিত হয়ে শাকিব খান-অপু বিশ্বাসকে নিয়ে কথা বলেছেন।তিনি বলেন, সন্তান বীর ও তার বাবাকে নিয়ে যখন রুমে সময় কাটাই, তখন সেখানে জয়কে নিয়ে হয়তো উনিও

এছাড়া কাজ ছাড়া ভাইরাল হওয়ার প্রসঙ্গ এলে বুবলী বলেন, এটার দরকার নেই। প্রায়শই যখন আমরা কাজের উপর ফোকাস করি, দর্শকরা এটির প্রশংসা করে। ভালোবাসার জায়গা থেকে দর্শকরা বিভিন্ন সময়ে আমাদের ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতে চান। এটাও ঠিক আছে।

তিনি আরও বলেন, দর্শকরা জানতে চান শেহজাদ কী করছেন বা কীভাবে সময় কাটাচ্ছেন। তখন হয়তো কিছু ভিডিও ক্লিপ শেয়ার করছি। কিন্তু সব কিছুর সীমা থাকা উচিত। আবার, আমরা একে অপরের শিল্পীদের কীভাবে মূল্যায়ন করি তাতে আমাদের ভাষাগতভাবে সীমাবদ্ধ হওয়া উচিত।

About Babu

Check Also

মিথ্যাচার করে কী লাভ, নতুন করে পাওয়ার কিছু নেই: বুবলী

গত ঈদে একটি বেসরকারি টেলিভিশনে ঢালিউড তারকা শাকিব খানের ব্যক্তিগত জীবন নিয়ে অনেক তথ্য দেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *