Sunday , April 28 2024
Breaking News
Home / Abroad / যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনা কেড়ে নিল বাংলাদেশি দম্পতির প্রাণ

যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনা কেড়ে নিল বাংলাদেশি দম্পতির প্রাণ

যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন এক বাংলাদেশি দম্পতি। জানা যায়, বাংলাদেশ সময় শুক্রবার (৯ ফেব্রুয়ারি) নিউইয়র্কের কুইন্স এলাকায় মর্মান্তিক দুর্ঘটনার শিকার হন চাঁদপুরের হাফিজ আহমেদ এঞ্জেল ও সাথী আহমেদ দম্পতি। নিহতের স্বজন ও চাঁদপুরের ব্যবসায়ী হুমায়ুন কবির জানান, রোববার (১১ ফেব্রুয়ারি) তাদের দাফন সম্পন্ন হয়েছে।

নিউইয়র্ক স্টেট পুলিশ জানিয়েছে, শুক্রবার রাতে বিন হ্যাম্পটন থেকে ফেরার পথে দুর্ঘটনায় পড়ে পরিবারটি। নিউইয়র্কের অরেঞ্জ কাউন্টিতে পুলিশ এক গাড়ি চোরকে তাড়া করছে। এ সময় হাফিজ দম্পতির গাড়ির সঙ্গে তাদের গাড়ির সংঘর্ষ হলে ঘটনাস্থলেই তারা নিহত হন। এ ঘটনায় তাদের ছেলে ও মেয়ে গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

পুলিশ জানায়, ময়নাতদন্ত শেষে তাদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় বাংলাদেশি কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে।

এদিকে ব্যবসায়ী হুমায়ুন কবির জানান, ঘটনার রাতে এঞ্জেল-সাথী দম্পতির ১১ বছরের মেয়ে রাইদাকে নিয়ে গাড়িতে করে বেরিয়েছিলেন। এ সময় পেছন থেকে দ্রুতগামী আরেকটি গাড়ি তাদের ধাক্কা দেয়। শিশু রাইদা প্রাণে বেঁচে গেলেও অ্যাঞ্জেল (৫৫) ও তার স্ত্রী সাথী (৩৫) ঘটনাস্থলেই মারা যান।

হুমায়ুন কবির আরও বলেন, হাফিজ আহমেদ অ্যাঞ্জেল নিউইয়র্ক পুলিশ ফোর্সকে পণ্য সরবরাহের ঠিকাদার ছিলেন। তার বড় ছেলে সেখানে পুলিশ অফিসার।

জানা গেছে, ১৯৯১ সালে ডিভি লটারি জিতে অ্যাঞ্জেলের বাবা শামছুল হক মুন্সি আমেরিকায় যান। পরে ১৯৯৬ সালে সপরিবারে সেখানে যান। তাদের পৈতৃক বাড়ি চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার সুবিদপুর পশ্চিম ইউনিয়নের সাচনমেঘ গ্রামে। প্রসঙ্গত, বাংলাদেশ সময় রোববার সকালে নিউইয়র্কে অ্যাঞ্জেল-সাথী দম্পতির দাফন সম্পন্ন হয়।

About Zahid Hasan

Check Also

প্রবাসীদের জন্য সুখবর, সহজেই মিলবে ইতালি থেকে আমেরিকার ভিসা

বর্তমানে প্রায় ১৪০ হাজার প্রবাসী বাংলাদেশি ইতালিতে অবস্থান করছেন। যাদের অনেকেই দেশ থেকে অন্য দেশে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *