Tuesday , April 30 2024
Breaking News
Home / Exclusive / হঠাৎ গোপনে মেয়েকে নিয়ে বাংলাদেশ ছেড়ে উড়াল দিলো আলোচিত সেই জাপানি মা

হঠাৎ গোপনে মেয়েকে নিয়ে বাংলাদেশ ছেড়ে উড়াল দিলো আলোচিত সেই জাপানি মা

জাপানি মা এরিকো নাকানো কাউকে কিছু না বলে তার বড় মেয়ে জেসমিন মালেকাকে নিয়ে গোপনে বাংলাদেশ ত্যাগ করেন। ৯ এপ্রিল বিকেল সাড়ে ৩টায় তিনি বাংলাদেশ থেকে জাপানের উদ্দেশে রওনা হন। এমনই অভিযোগ জাপানি সন্তানদের বাংলাদেশি বাবা ইমরান শরিফের।

শরীফ দেশটির একটি গণমাধ্যমে দেওয়া বক্তৃতায় বলেছেন যে আদালতের স্থিতাবস্থা থাকার পরও নাকানো এরিকো আদেশ অমান্য করেছেন। বড় মেয়ে জেসমিন মালিকাকে নিয়ে বাংলাদেশ ছেড়ে চলে গেছেন।

জানা গেছে, জাপানি শিশু জেসমিন মালেকা (বড়) এবং তার ছোট বোন সোনিয়া আগামী ১৩ ফেব্রুয়ারি জাপানি মা এরিকো নাকানোর সঙ্গে থাকবেন বলে হাইকোর্টের রায়ে বলা হয়েছে। কই সাথে বলেন, মেজ মেয়ে লাইলা লিনা তাদের বাংলাদেশি বাবা ইমরান শরীফের কাছে থাকবে। তবে এই রায়ের ওপর আপিল বিভাগের চেম্বার আদালত ৯ এপ্রিল স্থিতাবস্থা জারি করেন এবং পরবর্তী শুনানির জন্য দিন ধার্য করেন ১৫ এপ্রিল। কিন্তু তার আগেই ৯ এপ্রিল বিকেলে নাকানো এরিকো বড় মেয়েকে নিয়ে চুপিসারে চলে যান জাপানে।

শিশুটির বাবা ইমরান শরীফ ‘আদেশ অমান্য করার’ অভিযোগে তার বিরুদ্ধে আদালত অবমাননার মামলা করেছেন। সোমবার (১৫ এপ্রিল) চেম্বার আদালতে তার আবেদনের শুনানি হয়। আপিল বিভাগের নিয়মিত বেঞ্চে শুনানির জন্য ২১ এপ্রিল দিন ধার্য করেন আদালত।

শিশুটির বাবা ইমরান শরীফের আইনজীবী ব্যারিস্টার রাশনা ইমাম বলেন, সন্তানদের দেশের বাইরে যেতে আদালতের স্থিতাবস্থা ছিল। তা স্বত্বেও বড় সন্তানকে নিয়ে নাকানো এরিকো চলে গেছেন। এ কারণে আমরা আদালত অবমাননার আবেদন করেছি।

About Nasimul Islam

Check Also

যেসব ‘অপকর্ম’ করে ফেঁসেছেন কথিত মানবতার ফেরিওয়ালা মিল্টন সমাদ্দার

রাস্তার পাশে প্রতিবন্ধি, ভবঘুরে ও অসুস্থ বৃদ্ধদের খোঁজ পেলেই রবিন হুডের মতো ছুটে যান মিল্টন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *