Saturday , May 4 2024
Breaking News
Home / Sports / ‘‘মোস্তাফিজ চলে গেলে আমরা খুব দুঃখ পাব’’

‘‘মোস্তাফিজ চলে গেলে আমরা খুব দুঃখ পাব’’

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৭তম আসর চলছে। আইপিএলকে বলা হয় বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট লিগ। খেলার সময় আকর্ষণীয় পারিশ্রমিক সহ বিশ্বের সেরা তারকা ক্রিকেটারদের সাথে একটি ড্রেসিংরুম অভিজ্ঞতার সুযোগ মেলে।

আইপিএলে খেলা একমাত্র বাংলাদেশি ক্রিকেটার হলেন মোস্তাফিজুর রহমান। এবারের আসরে খেলছেন না সাকিব আল হাসান। তবে চেন্নাই সুপার কিংসের হয়ে আলো ছড়াচ্ছেন কাটার মাস্টার মুস্তাফিজ।

আগামী মাসের শুরুতে ঘরের মাঠে জিম্বাবুয়ে সিরিজ। জাতীয় দলের ব্যস্ততার কারণে আইপিএলের মাঝপথেই দেশে ফিরতে হবে মুস্তাফিজকে।

মোস্তাফিজ সম্পর্কে চেন্নাই সুপার কিংসের অস্ট্রেলিয়ান ব্যাটিং কোচ মাইক হাসি বলেছেন, “মোস্তাফিজের স্লোয়ার বলটি আশ্চর্যজনক, যা খেলা বেশ কঠিন, বিশেষ করে চেন্নাইয়ের বোলারদের মধ্যে। যখন সে চলে যাবে আমরা খব দুঃখ পাব। কিন্তু তার দেশ ডাকছে। আমরা তাকে যতদিন সম্ভব একাদশে রাখতে চাই।তার পারফরম্যান্সে খুব খুশি।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) মোস্তাফিজকে ১ মে পর্যন্ত আইপিএল খেলার অনুমতি দিয়েছে। চেন্নাই সুপার কিংস এখন পর্যন্ত সাতটি ম্যাচ খেলেছে। চার ম্যাচ জিতে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে মোস্তাফিজরা।

এবারের আইপিএলে ছয়টি ম্যাচ খেলেছেন মোস্তাফিজ। বাংলাদেশ দলের এই তারকা পেসার ২০.৫৪ গড়ে এবং ৯.৪১ ইকোনমিতে বোলিং করে ১১ উইকেট নিয়েছেন।

About Babu

Check Also

তামিমের ফেরা নিয়ে এবার নতুন তথ্য দিলেন পাপন

গত বছর আফগানিস্তান সিরিজের মাঝামাঝি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন তামিম ইকবাল। অভিমানী তামিমকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *