Monday , May 6 2024
Breaking News
Home / Exclusive / মধ্যরাতে পুত্রবধূকে প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলাই কাল হলো শাশুড়ির

মধ্যরাতে পুত্রবধূকে প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলাই কাল হলো শাশুড়ির

মানিকগঞ্জে মধ্যরাতে প্রেমিকের সঙ্গে দেখে ফেলায় টর্চ লাইট দিয়ে শাশুড়ি তোহরা বেগমকে হত্যার অভিযোগ উঠেছে পুত্রবধূ আইরিন আক্তারের বিরুদ্ধে।

মঙ্গলবার (২৩ এপ্রিল) রাত আনুমানিক ২টার দিকে সিংগাইর উপজেলার জামশা ইউনিয়নের মাটিকাটা ছোট বরনডি এলাকার মো. সোনামিয়ার বাড়িতে এই ঘটনা ঘটে। নিহত তোহরা বেগম এই গ্রামের মো. সোনামিয়ার স্ত্রী। আইরিন আক্তার প্রবাসী রাসেল বিশ্বাসের স্ত্রী।

বুধবার ২৪ এপ্রিল সকাল সাড়ে ১০টার দিকে সিংগাইর থানার ওসি জিয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।স্থানীয়রা জানান, আইরিন আক্তার এ বছর এইচএসসি পাস করেছে। সে যে কলেজে অধ্যয়ন করেছিল সেই কলেজের একজন শিক্ষকের সাথে তার সম্পর্ক ছিল। মঙ্গলবার রাতে ওই শিক্ষক আইরিনের শ্বশুর বাড়িতে আসেন। ঘটনাটি দেখেন আইরিনের শাশুড়ি। সেখানে ধস্তাধস্তির সময় শ্বাশুড়িকে টর্চ লাইট দিয়ে আঘাত করেন পুত্রবধূ। ঘটনাস্থলেই শাশুড়ি তোহরা মারা যান। এ সময় আহত হন শ্বশুর সোনামিয়া।

স্থানীয়রা আরও জানান, সোনামিয়ার ছেলে রাসেল বিশ্বাস প্রবাসী। তিনি মালোশিয়ায় থাকেন। চার মাস আগে ছুটি নিয়ে বাড়িতে আসেন। প্রায় তিন মাস আগে পার্শ্ববর্তী হরিরামপুর উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের আলীরচর গ্রামের সিদ্দিক মোল্লার মেয়ে আইরিন আক্তারকে বিয়ে করেন। সংসারে এই কয়েকদিন তাদের মধ্যে প্রায়ই ঝগড়া হতো। সাত দিন আগে রাসেল আবারও বিদেশে যান।

ওসি জিয়ারুল ইসলাম জানান, রাতে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদরের ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত পুত্রবধূকে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

About Nasimul Islam

Check Also

অবশেষে বাবা-মা হওয়ার খবরে মুখ খুললেন মুশতাক-তিশা

বাবা হওয়ার গুঞ্জন নিয়ে অবশেষে মুখ খুললেন খন্দকার মোশতাক আহমেদ। ঢাকার মতিঝিলের আইডিয়াল স্কুল অ্যান্ড …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *