Sunday , April 28 2024
Breaking News
Home / Countrywide / অবশেষে মেজর সিনহা এবং ওসি প্রদীপ এর মামলার শেষ খবর দিল আদালত
Major Sinha

অবশেষে মেজর সিনহা এবং ওসি প্রদীপ এর মামলার শেষ খবর দিল আদালত

মেজর সিনহা(Major Sinha) এবং ওসি প্রদীপ(OC Pradeep) মামলাটা(Case) চলে আসছিল দীর্ঘদিন ধরে। সকলের প্রতীক্ষায় ছিল কখন বিচারকার্য শেষ হবে কখন রায় বের হবে। এ নিয়ে আন্দোলন চলছে ওসি প্রদীপ এর ফাঁসির দাবীতে। শেষ খবর পাওয়া পর্যন্ত অবশেষে আদালত(The court) জানালো আজকে যাওয়া হবে না তাও আবার দুপুরে।

কক্সবাজারের(Cox’s Bazar) অবসরপ্রাপ্ত মেজর সিনহা(Major Sinha) মো. রাশেদ খান(Rashed Khan) হত্যা মামলার রায় স্থগিত করা হয়েছে। ৩১ জানুয়ারি সোমবার সকালে মামলার শুনানি(Hearing) শুরু হওয়ার কথা ছিল। তবে আদালত সূত্রে জানা গেছে, তা স্থগিত করা হবে দুপুর পর্যন্ত।

এদিকে বাদীর আইনজীবী(lawyer) অ্যাডভোকেট মাহাবুবুল আলম টিপু(Advocate Mahabubul Alam Tipu) জানান, সকালে আদালতের কার্যক্রম শুরু হওয়ার কথা থাকলেও দুপুরেই হবে বলে জানানো হয়েছে।

তবে আদালত চত্বরে লোকজন আসতে শুরু করেছে। আসামিদের স্বজনরাও এসেছেন। মাত্র ৩৩ কার্যদিবসে মামলার বিচারিক কাজ শেষ হয়েছে। রায় ঘোষণাকে কেন্দ্র করে কক্সবাজার আদালত(Cox’s Bazar court) চত্বরে নেয়া হয়েছে কঠোর নিরাপত্তা।

এ যেন দীর্ঘ প্রতীক্ষার ফল পাওয়ার আগ মুহূর্তের উত্তেজনা। এতদিনের মানুষের অপেক্ষার যেন অবসান ঘটতে চলেছে। তবে প্রশ্ন এখনো মানুষের মনে চিন্তা বিরাজ করছে মাথার ভেতরে। এখন মানুষের চিন্তার বিষয় কিছুক্ষণ পর যে রায়(Judgment) দেয়া হবে সেটা তোদের কতটুকু মনোনীত। দেখার বিষয় নয় আদতেও ওসি প্রদীপ এর ফাঁসি(Execution) কার্যকর করা হয় কিনা।

About

Check Also

সরকারের বিরদ্ধে এবার বড় ধরনের অভিযোগ করলেন ইশরাক

বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক কমিটির সিনিয়র সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *