Saturday , April 27 2024
Home / Sports / কোহলির পায়ে সালাম করা সেই ভক্তকে নিরাপত্তাকর্মীরা তুলে নিয়ে যে হাল করলো: ভিডিও ভাইরাল

কোহলির পায়ে সালাম করা সেই ভক্তকে নিরাপত্তাকর্মীরা তুলে নিয়ে যে হাল করলো: ভিডিও ভাইরাল

গত সোমবার (২৫ মার্চ) বেঙ্গালুরু পাঞ্জাব কিংসের মুখোমুখি হয়েছিল। বেঙ্গালুরুর ইনিংসে ব্যাট করার সময় কোহলির এক ভক্ত মাঠে ঢুকে তাঁর পা ছুঁয়ে সালাম করেন।

তখনই তাকে মাঠ থেকে তুলে নিয়ে যায় নিরাপত্তাকর্মীরা। পরে একটি ভিডিওতে দেখা যায়, নিরাপত্তা কর্মীরা স্টেডিয়ামের বাইরে ওই ভক্তকে মারধর করে।

পাঞ্জাব কিংসের বিরুদ্ধে দুর্দান্ত ইনিংস খেলে দলকে জিতিয়েছেন বিরাট কোহলি। তার ৪৯ বলে ৭৭ রানের ইনিংসে ছিল ১১টি চার ও দুটি ছক্কা। ম্যাচ জিতিয়ে মাঠ ছাড়তে না পারলেও, কোহলির আউটের সময় জয়ের দ্বারপ্রান্তেই চলে গিয়েছিল আরসিবি।

তবে ইনিংসের ১৭তম ওভারে কোহলির এক ভক্ত গ্যালারি থেকে বাউন্ডারি পেরিয়ে সোজা তাঁর কাছে চলে যান। তিনি এসে কোহলির পা ধরে সালাম করলেন। তবে নিরাপত্তাকর্মীরা তাকে মাঠ থেকে তুলে নিয়ে যায়।

পরে স্টেডিয়ামের বাইরের সিসিটিভি ফুটেজে দেখা যায়,ওই ব্যক্তিকে দুইজন নিরাপত্তা কর্মী চোখ, মুখ, মাথা ও পিঠে ঘুসি মারার পাশাপাশি তার হাঁটুর ভাঁজে লাথি মারেন। শুধু তাই নয়, সেই ভক্তকে পুলিশের কাছে তুলে দেয় তারা। পরে হাতজোড় করে পুলিশের কাছে ক্ষমা চান সেই ভক্ত। কোহলির সেই ভক্তকে মারধর করায় নিরাপত্তা কর্মীদের নিয়ে কঠোর সমালোচনা হচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে। সেই নিরাপত্তা কর্মীদের আচরণ দেখে সামাজিক যোগাযোগমাধ্যমে সকলেই তাদের নিষিদ্ধের কথা বলছেন।

About Nasimul Islam

Check Also

শামি দেখ, তোর আসল রূপ এটাই: হাসিন (ভিডিও)

বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা পেসার মোহাম্মদ শামি। এর চেয়ে বেশি আলোচনায় আসেন তার স্ত্রী হাসিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *